top of page
Writer's pictureShrutiManjari

An online platform for our Senior Generations

সংসার, চাকরি, সামাজিকতা এইসবের দায়িত্ব পালন করতে করতে মনের ইচ্ছা গুলো কোথায় যেন চাপা পড়ে গেছে। অভিজ্ঞতা বেড়েছে, বয়স বেড়েছে, দায়িত্ব বেড়েছে, কিন্তু কমেছে সেইসব পাখনা মেলা ইচ্ছে গুলো। তাই বলে ফেলতে হয় - "হ্যাঁ আমরা বলি একটা সময় খুব ইচ্ছে ছিল আবৃত্তি নাটক এসব চর্চা করার এখন আর ও সব হয়না"। "হয়না", এই না হওয়াটাই যদি কখনো মনের মাঝে উঁকি মারে এবং নিজেকে আবার মেলে ধরতে চায়, তাহলে কেমন হয়? আমরা যারা নিজেদের ব্যস্ততার জন্য নিজেদের মনের ইচ্ছা গুলো কে দমিয়ে রেখেছি বা রাখতে বাধ্য হয়েছি আমরাই কিন্তু এগিয়ে আসতে পারি প্রবীনদের মনের না পাওয়া ইচ্ছা গুলো মেলে ধরতে। হয়ত তারা জীবনের এই পর্যায়ে এসে আবার নতুন করে ডানা মেলে উড়তে পারবেন। আর সেই ডানা মেলার মঞ্চ ই হলো শ্রুতিমঞ্জরী।

বন্ধুরা তাড়াতাড়ি এই খবর তোমাদের টাইম লাইনে শেয়ার করে দাও, হয়ত দেখা যাবে তোমার কারণেই তাদের " এক ঝাঁক ইচ্ছে ডানা যাদের আজ উড়তে মানা মিলবে তাদের অবাধ স্বাধীনতা।"

An online platform for our Senior Generations To spend time with Kobita, Shruti-Natok and Bengali Literature

Lets join to make Our generations rich to share Your experiences of life . ****For Probashis : Special Morning, Afternoon and Evening slots are available **** Spread your wings to learn Recitation at your convenience. Online Classes - Bengali Recitation.




Comments


bottom of page