top of page
Writer's pictureShrutiManjari

বর্ণে - বর্ণে ~ কবিতাScape

Updated: Aug 4, 2023

24 th July, Rabindra Sadan....


ছেলেবেলায় যেমন বর্ষা দেখতেম, তেমন ঘনিয়ে বর্ষা কি দেখা যায় এখন? নাকি রবিঠাকুরের ভাষায় বর্ষা এখন ইকনমিতে মন দিয়েছে - নমো নমো করে জল ছিটিয়ে চলে যায়? তা সে যাই করুক, ২৪ জুলাই আমরা ভিজব একসাথে - বর্ণে - বর্ণে।




কবিতাScape এই প্রথম কলকাতা শহরে - সাথে থাকছেন শ্রী সুবোধ পোদ্দার। থাকবেন বিশিষ্ট কবি ও সাহিত্যিক শ্রী সব্যসাচী দেব, বিশিষ্ট শিশু সাহিত্যিক শ্রী রতনতনু ঘাটী, আমাদের সাহস ও উৎসাহ দিতে মঞ্চে আমাদের সঙ্গে থাকবেন শ্রী সত্যম রায় চৌধুরী, শ্রী সাহেব চট্টোপাধ্যায়, শ্রী শোভনসুন্দর বসু, শ্রীমতি মৌ রায় চৌধুরী, শ্রী তাপস চৌধুরী, শ্রীমতি মলি দত্ত, শ্রীমতি সোমা ভট্টাচার্য্য, শ্রী সুমনজিৎ চক্রবর্তী, শ্রীমতি চন্দ্রিমা মুখার্জী, সঙ্গে থাকছেন বিশিষ্ট গুণী মানুষজন আর থাকছে হৈ হৈ করে আমাদের শ্রুতিমঞ্জরীর সদস্যদের সম্মিলিত পরিবেশনা। বহু মাস ধরে অনলাইনে অনেক পরিশম করেছেন এনারা।


মাতৃভাষাকে ভালো বেসে দেশের এবং পৃথিবীর নানা প্রান্ত থেকে আসছে সবাই এই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে - কিন্তু আপনাদের /তোমাদের উপস্থিতি না থাকলে এই সমগ্র আয়োজনটাই বৃথা।

সকলের সমবেত প্রচেষ্টায় আগামী ২৪ জুলাই রবীন্দ্র সদনে আমরা মিলিত হচ্ছি। প্রতি বছরের মত এ বছরেও দুটি সংস্থার হাতে কিছু অর্থ সাহায্য তুলে দেব আমরা।



সকলে আসুন - দেখা হবে সেদিন। নীচে টিকিটের লিঙ্ক দেওয়া হল

Comentarios


bottom of page